ব্রেকিং নিউজ

কানাইঘাটে ভোট কেন্দ্র পরিদর্শনে এডিশন্যাল এসপি

মুুফিজুর রহমান নাহিদ, সিলেট প্রতিনিধিঃআসন্ন একাদশ জাতিয় সংসদ নির্বাচন আগামি ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। তাই সারাদেশের ন্যায় একাদশ জাতিয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ কানাইঘাট উপজেলায় অনুষ্ঠিত হবে।

কানাইঘাট উপজেলায় ভোটকেন্দ্র গুলো পরিদর্শন করেন সিলেটের এডিসন্যাল এসপি আবুল হাসানাত খান। পরিদর্শন কালে, সিলেটের এডিসন্যাল এসপি আবুল হাসানাত খান সাংবাদিকদের বলেন,অবাধ সুষ্ঠু ওশান্তিপূর্ণ নির্বাচন পরিচালনার লক্ষ্যে ভোট কেন্দ্রগুলো পরিদর্শনে আসা। এসময় তিনি কানাইঘাট উপজেলার বিভিন্ন জায়গায় ভোট কেন্দ্রগুলো পরিদর্শন করেন এবং ভোট কেন্দ্রের সার্বিক পরিস্হিতি সম্পর্কে খোঁজ খবর নেন তিন।

এসময় উপস্হিত ছিলেন,কানাইঘাট থানার ওসি তদন্ত নুনু মিয়া থানার সেগেন্ড অফিসার স্বাপন কুমার সরকার, এস আই সুরনজিত, এ এস আই চন্দন কুমার, কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের কার্যকারী পরিষদ সদস্য সাংবাদিক জয়নাল আবেদীন, কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের কার্যকারী পরিষদ সদস্য ও জাতিয় দৈনিক মাতৃছায়ার প্রতিনিধি সাংবাদিক মুফিজুর রহমান নাহিদ প্রমুখ।

এসময় এডিশন্যাল এসপি আবুল হাসানাত খান কানাইঘাট উপজেলার ভোট কেন্দ্রগুলোর পরিবেশ শান্তি পূর্ণ রাখতে কোন ধরণের বিশৃঙ্খলা না করে সকলধরনের সহযোগীতাপ্রদানের জন্য বিনীত অনুরোধ জানান।

Leave a Reply