ব্রেকিং নিউজ

নিকলীতে বন্যপ্রাণী ও পাখি সংরক্ষণ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত


আতিকুর রহমান কাযিন,স্টাফ রিপোর্টারঃ
“আমরাই পারি বন্যপ্রাণী বাঁচাতে” এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের নিকলীতে বন্যপ্রাণী ও পরিযায়ী পাখি সংরক্ষণ সম্পর্কিত সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা হল রুমে বন্যপ্রাণী ব্যবস্থাপনা প্রকৃতি সংরক্ষণ বিভাগের আয়োজনে এই সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তরা বলেন,বন্যপ্রানী কিংবা পাখি আমাদের নৈপথ্যে সেবা দেয়। প্রতি বছর নিকলী হাওরে যে পরিমাণ অতিথি পাখি আসে, সে পাখি গুলো শিকার না করার সকলের প্রতি আহ্বান জানান বক্তারা।

নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.শাহিনা আক্তারের সভাপতিত্বে ও ঢাকা বন্যপ্রানী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগীয় পরিদর্শক নিগার সুলতানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঢাকা বন্যপ্রানী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগীয় বন কর্মকর্তা এ.এস.এম জহির উদ্দিন আকন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নিকলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইশহাক ভূইয়া,প্রাক্তন প্রধান শিক্ষক ও সমাজসেবী মো.নূরুজ্জামান মাস্টার,নিকলী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আক্তার,হারুন অর-রশিদ,কটিয়াদী উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তারেকুর রহমান তারেকসহ স্থানীয় স্কুল-কলেজের শিক্ষার্থীরা সভায় উপস্থিত ছিলেন।

Leave a Reply