ব্রেকিং নিউজ

কানাইঘাটের সার্বিক বিষয় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেছেন সিলেটের নবাগত জেলা প্রশাসক


মুফিজুর রহমান নাহিদ, সিলেট প্রতিনিধিঃ
সিলেট জেলার কানাইঘাট উপজেলার সার্বিক বিষয় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেছেন সিলেটের নবাগত জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

শনিবার বিকেল সাড়ে ৩ টায় তিনি কানাইঘাটে পৌঁছিলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং তাঁকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান। পরে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে কানাইঘাটের সার্বিক বিষয় সহ উন্নয়ন মূলক কর্মকান্ডের খোঁজ খবর নিয়ে নবাগত জেলা প্রশাসক বলেন লোভাছড়া পাথর কোয়ারীর লীজ ও খাস কানেকশন এ বছর দেওয়া হবে না, যারা কোয়ারী থেকে পাথর উত্তোলন করবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বৈঠক শেষে বিকেল সাড়ে ৪ টায় তিনি কানাইঘাট থানা পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসক কানাইঘাট থানা পুলিশের গার্ড অব ওনার গ্রহণ করে অফিসার ইনচার্জের কার্যালয়ে বসেন।

সেখানে আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলায় যাতে করে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য সজাগ থাকতে উপজেলা প্রশান ও থানা প্রশাসনকে তিনি নির্দেশনা প্রদান করে।

পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন, সিলেটের জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সানজিদা চৌধুরী, রেহানা আক্তার, থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ প্রমুখ।

Leave a Reply