ব্রেকিং নিউজ

বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য বিশাল সুখবর

নির্বাচনে অংশ নেয়া নিয়ে জল্পনা-কল্পনা ছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে মাশরাফি খেলবেন কীনা তা নিয়ে। তবে সেটাকে উড়িয়ে দিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, ‘সবকিছু ঠিক থাকলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজটিতে মাশরাফি খেলবেন বলেই তার বিশ্বাস।’

এশিয়ান ক্রিকেট কাউ্ন্সিলের (এসিসি) সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর গতকাল মঙ্গলবার (২০ নভেম্বর) রাতে দেশে ফেরার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবাদ মাধ্যমকে তিনি একথা জানান।

মাশরাফি খেলার বিষয়ে অন্তঃপ্রাণ। তার এ বিষয়টির প্রতি আলোকপাত করে নাজমুল হাসান আরো জানান, এসময় ত “আমার সাথে তার যে কথা হয়েছে, তাতে তার যখন খেলা থাকবে সে খেলবে। ওর কাছে এখনো ক্রিকেটই আগে। অন্য সবকিছুর উপরে তার কাছে খেলা।’

তবে বাংলাদেশ ক্রিকেটের সমর্থকদের জন্য খুশির খবর, মাশরাফি বিন মুর্তজা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সব ম্যাচেই খেলবেন।

এদিকে চট্টগ্রামে আগামীকাল বৃহস্পতিবার (২২ নভেম্বর) থেকে মাঠে গড়াচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এরপর ঢাকায় দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি হবে ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর।

Leave a Reply