ব্রেকিং নিউজ

“গাছবাড়ীতে শান্তিপূর্ণ ও নকল মুক্ত পরিবেশে এবারের পি এস সিও সমমানের পরীক্ষা শুরু

মুফিজুর রহমান নাহিদ, সিলেট প্রতিনিধি:- আজ থেকে সারা দেশে একসাথে শুরু হয়েছে পি এস সি সমমানের পরীক্ষা। তাই সারাদেশের ন্যায় সিলেটের কানাইঘাটে গাছবাড়ীতে শান্তিপূর্ণ ও নকল মুক্ত পরিবেশে এবারের পিএস সি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে।

রবিবার যথা সময়ে প্রথম দিনের পরীক্ষা উপজেলার গুরুত্বপূর্ণ ১৪নং কেন্দ্র গাছবাড়ী মর্ডাণ একাডেমীতে অনুষ্ঠিত পি.এস.সি পরীক্ষার কেন্দ্রে পরীক্ষা চলাকালিন সময়ে ঘুরে দেখেন পরিক্ষা পর্যবেক্ষক উপজেলা প্রসাশনের কর্তৃক নিয়োজিত ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা শহিদ আহমেদ সহ উপস্হিত ছিলেন গাছবাড়ি মর্ডাণ একাডেমীর কেন্দ্র সচিব মাহবুবুল হক।

এই সময় আর উপস্হিত ছিলেন দৈনিক সিলেটের দিনকালের কানাইঘাট প্রতিনিধি জয়নাল আবেদিন,ডিবিবার্তার বিশেষ প্রতিদিনি ও দৈনিক আলোকিত সিলেটের কানাইঘাট প্রতিনিধি সিদ্দিকুর রহমান আদিল, কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের কার্যকারি পরিষদ সদস্য, জাতিয় দৈনিক ভোরের দর্পণ ও জনগণেরকন্ঠ ও বিডিসারাদিন ডটকমের প্রতিনিধি সাংবাদিক মুফিজুর রহমান নাহিদ প্রমুখ সহ পরিক্ষা কেন্দ্রে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত প্রধান শিক্ষকবৃন্দ ওকেন্দ্রে দায়িত্বরত আইনশৃঃখলা বাহিনী উপস্হিত ছিলেন।পরে অফিস কক্ষে বসতে বসতেই কেন্দ্র সচিবরা জানান,অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আমরা এই পরিক্ষার সেন্টার আনতে সক্ষম হয়েছি।

প্রথম দিনের পরীক্ষা নকলমুক্ত, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে দেখে তারা সন্তোষ প্রকাশ করেন। গাছবাড়ি মর্ডাণ একাডেমী পরীক্ষা কেন্দ্রে ৬১৬জন পি এস সি পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন।উক্ত ১৪ নং পরিক্ষা কেন্দ্র গাছবাড়ি মর্ডাণ একাডেমীতে মোট ১৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের পরিক্ষার্থী গণ অশংগ্রহণ করেন। প্রথম দিনে উক্ত কেন্দ্রে অনুপস্থিত শিক্ষার্থীর সংখ্যা ৪৫ জন।

Leave a Reply