ব্রেকিং নিউজ

নৌকার বিজয় নিশ্চিত করার অঙ্গীকার সিরাজগঞ্জ পৌর আ”লীগ সভাপতি হেলাল উদ্দিনের


মোঃ জহির রায়হান – সিরাজগঞ্জ প্রতিনিধি
:সিরাজগঞ্জ জেলা প্রেসক্লাবের সংগ্রামী নির্বাচিত সভাপতি, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি, সিরাজগঞ্জ পৌর সভার কাউন্সিলর ও প্যানেল মেয়র- ১ জনাব হেলাল উদ্দিন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে, সিরাজগঞ্জ – ২ আসনে আধুনিক সিরাজগঞ্জের রুপকার অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নাকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নার নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য পৌর সভার অন্তর্গত প্রতিটি ওয়ার্ডে ভোটারদের নিকট ভোট চাচ্ছেন ও মুন্না ভাইয়ের উন্নয়ন কর্মকান্ড ভোটারদের নিকট তুলে ধরছেন।

নির্বাচন কমিশনের সিদ্ধান্ত বাস্তবায়নে তিনি নিজের হাত দিয়েই বিভিন্ন ওয়ার্ডের পোষ্টার, ব্যানার অপসারনের কাজ করছেন। প্রতিটি ওয়ার্ডে উঠান বৈঠক করে মহিলা ভোটারদের আওয়ামীলীগ সরকার ও অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপির উন্নয়ন কার্যক্রম তুলে ধরছেন।

জনাব হেলাল উদ্দিনের নিরলস পরিশ্রম এর ব্যাপারে পৌর আওয়ামীলীগের নেতা আলম বলেন- “স্যালুট জানাই হেলাল ভাইকে, মুন্না ভাইয়ের একান্ত কাছের ব্যক্তিত্ব এই নেতার নিরলস পরিশ্রম কখনোই বৃথা যাবে না। জয় হবেই মুন্না ভাইয়ের। জয় হবে সাধারন জনতার। জয় হোক উন্নয়ন প্রেমী, সৎ ও পরিশ্রমী নেতা মুন্না ভাইয়ের”।

Leave a Reply