ব্রেকিং নিউজ

দুপচাঁচিয়ায় পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


গোলাম মুক্তাদির সবুজ,দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়া থানা পুলিশের আয়োজনে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-১৮ এর ফাইনাল খেলা গত মঙ্গলবার রাতে থানা চত্বরে অনুষ্ঠিতহয়েছে।

খেলায় গুনাহার ইউনিয়ন পরিষদ দল ২-০গেমে দুপচাঁচিয়া পৌরসভা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমানের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক(তদন্ত)
শহীদুল ইসলামের পরিচালনায় পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গুনাহার ইউপি চেয়ারম্যান শাহ মো. আব্দুল খালেক, চামরুল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান আলী, সাংবাদিক মঈন খান প্রমুখ। পরে প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রফি তুলে দেন। খেলা পরিচালনা করেন ইশারত আলী।

তাকে সহযোগিতা করেন সাজ্জাদ হোসেন ও মাহমুদুল হক শিপন। টুর্ণামেন্টে উপজেলার ৮টি দল অংশগ্রহণ করে। চ্যাম্পিয়ন দল জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। গুনাহার ইউনিয়ন দলের পক্ষে খেলেন শাহিন ইসলাম ও সুলতান মাহমুদ আপেল এবং দুপচাঁচিয়া পৌরসভা দলের পক্ষে খেলেন জিয়া হায়দার খান সেতু ও তাহেরুল ইসলাম।

Leave a Reply