ব্রেকিং নিউজ

মাশরাফি-সাকিবদের নিয়ে ‘ক্রিকেটার্স কিচেনে’র উদ্বোধন কাল

পাঠকদের আগেই জানা বেশ কয়েকজন ক্রিকেটারের ধারাবাহিকতায় দেশের ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র, সাবেক অধিনায়ক এবং বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানও নাম লেখাচ্ছেন রেস্টুরেন্ট ব্যবসায়।

রাজধানীর গুলশান এলাকায় ‘ক্রিকেটার্স কিচেন’ নামে তার রেস্টুরেন্ট যাত্রা শুরু করেছে অক্টোবরের মাঝামাঝি থেকেই। তবু বাকি ছিলো আনুষ্ঠানিক উদ্বোধন। জাতীয় দলের ব্যস্ত সূচির কারণে তখন এটি করতে পারেননি আকরাম।

এবার সময় ও সুযোগ পেয়ে আগামীকাল বৃহস্পতিবার নিজের রেস্টুরেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করবেন জাতীয় দলের এ সাবেক অধিনায়ক। আগামীকাল সন্ধ্যা সাড়ে সাতটায় হতে যাওয়া এ অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক রথী-মহারথীদের সাথে উপস্থিত থাকবেন বর্তমান দলের তারকা ক্রিকেটাররাও।

বুধবার দুপুরে আকরাম খান নিজেই  জানিয়েছেন এসব তথ্য। মুঠোফোনে তিনি বলেন, ‘ইনশাআল্লাহ কালকে (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে সাতটায় আনুষ্ঠানিক উদ্বোধন হবে ক্রিকেটার্স কিচেনের। আমার সমসাময়িক কালের নান্নু (মিনহাজুল আবেদিন নান্নু), সুজন (খালেদ মাহমুদ সুজন), সুমন (হাবিবুল বাশার সুমন), দুর্জয়রা (নাইমুর রহমান দুর্জয়) থাকবে। এছাড়া বর্তমান দলের মাশরাফি (মাশরাফি বিন মর্তুজা), সাকিব (সাকিব আল হাসান), তামিম (তামিম ইকবাল), রিয়াদরাও (মাহমুদউল্লাহ রিয়াদ) থাকবে।’

গুলশান পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝে, হাতিরঝিলের পাড়ে খুব সুন্দর, মনোরম একটি জায়গায় দেয়া হয়েছে ক্রিকেটার্স কিচেন। রেস্টুরেন্টের হলরুম, কিচেন রুম থেকে শুরু করে সবকিছুই দারুণভাবে প্রস্তুত করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার থেকেই আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে জমজমাট রেস্টুরেন্টটি।

বাংলাদেশের ক্রিকেট ব্যক্তিত্বদের মধ্যে এরই মধ্যে রেস্টুরেন্ট ব্যবসা চালাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস ও ডানহাতি পেসার তাসকিন আহমেদ।

এছাড়াও আকরাম খানের ভাতিজা নাফীস ইকবাল নিজ শহর চট্টগ্রামে ‘দম ফুঁক’ রেস্টুরেন্ট চালাচ্ছেন বেশ কয়েক বছর ধরে। এছাড়া দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা মোহাম্মদ আশরাফুলেরও রয়েছে রেস্টুরেন্ট ব্যবসা।

Leave a Reply