ব্রেকিং নিউজ

মাস্টার্সে বান্দরবান সরকারি কলেজের অভাবনীয় সাফল্য রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ৩১ এর মধ্যে ২৭ জন ১ম শ্রেণিতে উত্তীর্ণ


বি. কে বিচিত্র, বান্দরবান জেলা প্রতিনিধি :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৫ সালের মাস্টার্স শেষ পর্বের ফল প্রকাশ হয়েছে। বিভিন্ন সময়ের এইচএসসি/ডিগ্রি পরীক্ষার ইতোপূর্বে প্রকাশিত ফলাফলে বান্দরবান সরকারি কলেজ আলোচনায় না আসলেও এবার জেলার একমাত্র মাস্টার্স কলেজ সবার নজর কেড়েছে।

কলেজ সূত্রে জানা যায়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ৩১ জন পরীক্ষায় অংশগ্রহণ করে ২৭ জন প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। ৪ জন দ্বিতীয় শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। । রাষ্ট্রবিজ্ঞান বিভাগে যারা প্রথম বিভা প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছে।

ফলাফলে সন্তোষ প্রকাশ করে কলেজের অধ্যক্ষ প্রফেসর মকছুদুল আমিন, বলেন, আমি এই ফলাফলে গর্বিত, এ ফলাফল শুধু আমাদের কলেজের নয়, পুরো বান্দরবানবাসীর। শিক্ষার্থীরা আমাদের মুখ উজ্জ্বল করেছে।

তাদেরকে অনুষ্ঠান করে সংবর্ধনা দেয়া হবে। রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক, জাহাঙ্গীর আলম বলেন, এ ফলাফলে শিক্ষার্থীরা আরো বেশি এ কলেজে ভর্তি হতে আগ্রহী হবে।শিক্ষার্থীদের পরিশ্রম, আমাদের দিক-নির্দেশনায় এ সাফল্য অর্জিত হয়েছে।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিচিত্র, তার প্রতিক্রিয়ায় বলেন, কলেজের শিক্ষক, বাবা-মা, সহপাঠী, আত্মীয়-স্বজনের অনুপ্রেরণায় এই ফলাফল করতে পেরেছি।

Leave a Reply