ব্রেকিং নিউজ

সিরাজগঞ্জ পৌর ২ নং ওয়ার্ডে ডাঃ হাবীবে মিল্লাতের নির্বাচনী মত বিনিময় সভা

মো জহির রায়হান- সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ সদর আসনের অন্তর্গত পৌর ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত একটি নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে অদ্য বিকাল ৫ ঘটিকায়।

মত বিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না বলেন- ” আমি বিগত ৮ বছর যাবত সিরাজগঞ্জের জনসাধারনের সাথে থেকে সিরাজগঞ্জের সার্বিক উন্নয়নের জন্য কাজ করে চলেছি।

ইতিমধ্যেই কওমী জুট মিল চালু করেছি, এম মনসুর আলী মেডিকেল কলেজ স্থাপন করেছি, মেরিন একাডেমী স্থাপন করা হয়েছে, ক্যাপিটাল ড্রেজিং করে নদী ভাংগন রোধ করেছি, ক্রসবার নির্মান করে কয়েক হাজার একর জমি নদী গর্ভ থেকে উদ্ধার করেছি, ইকোনমিক জোন স্থাপনের কাজ চলমান আছে,শিল্প পার্ক স্থাপন বাস্তবায়নের পথে, অলিম্পিক ভিলেজ স্থাপনের প্রক্রিয়া চলছে, মুলিবাড়ি থেকে নলকা পর্যন্ত রাস্তা চারলেনে রুপান্তরের কাজ চলমান আছে।

আপনারা সাধারন জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করনের জন্য সদর হাসপাতালের সয্যা সংখ্যা বৃদ্ধি করেছি। আপনারাই বলেন বিএনপি জায়ায়াতের কেউ কি এত উন্নয়ন মুলক কাজ করেছে? করে নাই। আপনারা আমাকে এমপি হিসেবে পুনরায় নির্বাচিত করলে সিরাজগঞ্জ জেলাকে একটি আধুনিক ও উন্নত শিল্প সমৃদ্ধ জনপদ হিসেবে গড়ে তুলবো। তাই নৌকায় ভোট দিন দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখুন”।

উক্ত অনুষ্ঠানে জেলা, থানা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply